রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে গাঁজাসহ ৪জন গ্রেফতার

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে গাঁজাসহ ৪জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে দুটি পৃথক অভিযানে মোট ১ কেজি আড়াই’শ গ্রাম গাঁজাসহ মোট ৪জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার বিকেলে ও সন্ধ্যায় পুলিশ সুপার লিটন কুমার সাহার নির্দেশে নাটোর সদর উপজেলার বুড়ি বটতলা ও পশ্চিম হাগুরিয়া এলাকায় পর পর এই দুটি অভিযান পরিচালিত হয়।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপার লিটন কুমার সাহা, পিপিএম (বার) এর নির্দেশনায় নাটোর জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে মঙ্গলবার বিকাল পৌনে চারটার দিকে সদর উপজেলার বুড়ি বটতলা মোড় থেকে সুলতানপুর(মধ্যপাড়া) এলাকার মৃত হোসেন আলীর ছেলে ওহাব আলী(৩৫)কে এক কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

অপর দিকে সন্ধ্যা সোয়া ৫টার দিকে সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের পশ্চিম হাগুরিয়া এলাকায় দুইশত পঞ্চাশ গ্রাম গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানকারী দল। গ্রেফতারকৃতরা হলো পশ্চিম হাগুরিয়ার মোজাম্মেল মোল্লার ছেলে হাফিজ মোল্লা(৩৯), দিঘাপতিয়া ফুলতলার মোহাম্মদ হারুনের ছেলে লিটন(২৮) এবং দিঘাপতিয়া কলেজপাড়ার ওয়াহেদ আলীর ছেলে রেজাউল করিম(২৬)।

এ ব্যাপারে ওসি(গোয়েন্দা) জানান, গ্রেফতারকৃত চার জনের বিরুদ্ধে নাটোর থানায় মাদক আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …