বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / জিয়ার জন্মবার্ষিকী রাণীনগরে তাঁতীদলের শীতবস্ত্র বিতরণ

জিয়ার জন্মবার্ষিকী রাণীনগরে তাঁতীদলের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে দলটির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী তাঁতীদল রাণীনগর উপজেলা শাখার পক্ষ থেকে ৫ শতাধীক দুস্থ-অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে রাণীনগরের এছাহক টাওয়ার প্রাঙ্গনে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

রাণীনগর উপজেলা তাঁতী দলের সভাপতি সাইফুল ইসলাম শেখ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজাহার আলী শেখ এর সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয়তাবাদী তাঁতীদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও রাণীনগর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব মো: এছাহক আলী।

আরও উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা বিএনপির আহবায়ক রোকুনুজ্জামান খাঁন রুকু, যুগ্ম আহ্বায়ক মোসারব হোসেন, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও কাশিমপুর ইউপি চেয়ারম্যান মখলেছুর রহমান বাবু, সদস্য নয়ন খান লুলু, আব্দুর রাজ্জাক, আব্দুস সাত্তার, বাবু বিকাশ চন্দ্র প্রামানিক, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক বেদারুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মতিউর রহমান উজ্জল ও সদস্য সচিব বেলাল, উপজেলা শ্রমিক দলের সভাপতি কাজী সাহাবুল আলম, উপজেলা কৃষকদলের আহ্বায়ক আব্দুল মতিনসহ অনেকে।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …