শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / জাতীয় শোক দিবসে আসাফো-নাটোর এর কর্মসূচি ঘোষণা

জাতীয় শোক দিবসে আসাফো-নাটোর এর কর্মসূচি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো), নাটোর জেলা শাখা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন করবে। এ উপলক্ষে কর্মসূচি গ্রহণ করেছে সংগঠনটি। আসাফো নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক সৈয়দ মাসুম রেজা এ তথ্য জানান।

মাসুম রেজা জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো), নাটোর জেলা শাখার নেতৃবৃন্দ বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পন করবেন। এর পর ১৯৭৫ এর ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকলের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হবে। এর আগে মাদ্রাসা মোড় থেকে ডিসি পার্ক পর্যন্ত শোক র‌্যালি করবে আসাফো-নাটোর।

এই কর্মসূচিতে উপস্থিত থাকবেন আসাফো-কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী সহ জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

এই কর্মসূচির অংশ হিসেবে বড়াইগ্রাম, লালপুর, বাগাতিপাড়া ও নলডাঙ্গা উপজেলায় আসাফো’র শাখা সংগঠনগুলি শোক র‌্যালি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পন এর মধ্য দিয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন করবে।

আরও দেখুন

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে ভুয়া নিয়োগ পত্র দিয়ে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:নাটোরের লালপুরে জালিয়াতির মাধ্যমে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে ভুয়া নিয়োগপত্র তৈরি করে প্রায় দশ …