সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধনের সম্মাননা স্মারক ও সনদপত্ররাসিক প্রশাসকের নিকট হস্তান্তর

জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধনের সম্মাননা স্মারক ও সনদপত্ররাসিক প্রশাসকের নিকট হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধনে দেশের ১২ সিটি কর্পোরেশনের মধ্যে আবারো সেরা হয়েছে রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক)। এ উপলক্ষ্যে প্রাপ্ত সম্মাননা স্মারক ও সনদপত্র রাসিকের প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের নিকট সম্মাননা স্মারক ও সনদপত্র  হস্তান্তর করেন রাসিকের সচিব মোঃ মোবারক হোসেন। সোমবার দুপুরে নগরভবনে সচিবের দপ্তরে প্রশাসক মহোদয়ের কাছে সম্মাননা স্মারক ও সনদপত্র হস্তান্তর করেন রাসিকের সচিব মোঃ মোবারক হোসেন।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, বাজেট কাম হিসাবরক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নুর-ঈ-সাঈদ, তত্বাবধায়ক প্রকৌশলী আহমদ আল মঈন, গবেষণা কর্মকর্তা মাহবুবুর রহমান, হিসাবরক্ষণ কর্মকর্তা নিজামুল হোদা, সহসচিব সমশের আলী, জন্ম-মৃত্যু নিবন্ধন কর্মকর্তা নাজমা খাতুন, পরিবেশ উন্নয়ন কর্মকর্তা সৈয়দ মাহমুদুল ইসলাম, সহকারী জনসংযোগ কর্মকর্তা রকিবুল হক তুহিন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৬ অক্টোবর জাতীয় জন্ম মৃত্যু নিবন্ধন দিবস-২০২৪ উপলক্ষে রাজধানীর ডিপিএইচই অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায়  সিটি কর্পোরেশন ক্যাটাগরিতে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ রাজশাহী সিটি কর্পোরেশনকে ১ম স্থান অর্জনের সম্মাননা স্মারক ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

আরও দেখুন

বড়াইগ্রামে ১০ গ্রেড বাস্তবায়নের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন  

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামে ১০ গ্রেড বাস্তবায়নের এক দফা দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছেন প্রাথমিক …