রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / জাতির পিতার অপমান মেনে নেয়া হবে নাঃ এমপি বকুল

জাতির পিতার অপমান মেনে নেয়া হবে নাঃ এমপি বকুল

নিজস্ব প্রতিবেদক:
নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি বলেছেন, স্বাধীনতার স্বপক্ষের সরকার দেশ পরিচালনায় বলেই একাত্তরের কুশীলবরা এখনো থেমে থাকেনি। তারা বারবার সুযোগ খোঁজে।

বিএনপি-জামাতের মদদে দেশের এক শ্রেণির উগ্রবাদপন্থীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে আঘাত করার ধৃষ্টতা দেখায়। জাতির পিতার সম্মান রক্ষায় প্রয়োজনে আওয়ামী লীগ নেতাকর্মীরা বুক পেতে দেবে। জাতির পিতার অপমান কোনভাবেই এই বাংলাদেশে আর মেনে নেয়া হবে না। 

শনিবার বিকেলে নাটোরের বাগাতিপাড়া উপজেলার তমালতলা মোড়ে গোলচত্ত্বর ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নবনির্মিত ম‍্যুরালের উদ্বোধন অনুষ্ঠানে এক সুধী সমাবেশে এসব কথা বলেন সাংসদ বকুল।সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। 

সাংসদ শহিদুল ইসলাম বকুল বলেন, বর্তমান সরকারের নেতৃত্বে সারাদেশে উন্নয়নযজ্ঞ চলমান। দেশের মানুষের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে চলছেন। অথচ বিএনপি অনান্য দেশবিরোধী গোষ্ঠীর সাথে জোট বেঁধে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে। উগ্র মৌলবাদীদের সমর্থন দিয়ে বিএনপিও দেশবিরোধী চক্রান্তে নিজেদের লিপ্ত প্রমাণ করেছে। 

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …