শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / জাঁকজমকভাবে সিংড়া যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

জাঁকজমকভাবে সিংড়া যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
নাটোরের সিংড়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গতকাল সোমবার বিকেল ৪টায় সিংড়া উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোর্ট মাঠে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা পরিষদের অডিটোরিয়াম রুমে কেক কাটা ও আলোচনা সভায় আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ ওহিদুর রহমান, সাবেক যুবলীগের সভাপতি, সিংড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা,সাবেক যুবলীগের সাধারন সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুব আলম বাবু, সিংড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সালাউদ্দীন আল আজাদ ছানা, সিংড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজি, সিংড়া আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগের যুগ্ম সম্পাদক জাকারিয়া মিঠু, প্রভাষক আনিছুর রহমান লিখন, গোল-ই আফরোজ সরকারি কলেজর সাবেক জিএস দুলাল হোসেন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন নাটোর জেলা পরিষদের সদস্য ও সিংড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি রায়হান কবির টিটু, সিংড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান, সাধারণ স¤পাদক নাজমুল হক বকুল, কলেজ সংসদের ভিপি সজীব ইসলাম জুয়েল, জিএস বেলায়েত, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুনির হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি বণি ইসরাইল বাপ্পি, সাধারণ সম্পাদক জুনায়েদ হাসান জয় প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন ১২টি ইউনিয়ন যুবলীগের সভাপতি, সম্পাদক।

আরও দেখুন

প্রতিমন্ত্রী পলক তার শ্যালক রুবেলকে নির্দেশ দিলেন প্রার্থিতা প্রত্যাহারের 

নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিলেন ডাক তার টেলিযোগাযোগ …