শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / চারুকলা / চিলেকোঠার আয়োজনে শেষ হলো আলোকচিত্র প্রদর্শনী

চিলেকোঠার আয়োজনে শেষ হলো আলোকচিত্র প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক:
অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নাটোরে চিলেকোঠা প্রোডাকশন এর আয়োজনে চতুর্থবারের মতো শেষ হলো আলোকচিত্র প্রদর্শনী। প্রতি বছরের মতো এ বছরও চিলেকোঠার ফিল্ম প্রোডাকশন এর অফিশিয়াল ফেইসবুক পেইজে এই ইভেন্টে শুরু করা হয়।

নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামের মেহগনি বাগানে গত ১৯ ফেব্রুয়ারি বিকাল থেকে এ প্রদর্শনী শুরু হয়। গত ১০ জানুয়ারি ছিল ছবি প্রতিযোগিতার ছবি জমা দেওয়ার শেষ দিন। বাংলাদেশের বিভিন্ন জেলা সহ ভারত এবং নেপাল থেকে ছবি জমা পড়ে। সর্বমোট ১০৬ টির ছবি থেকে ৫২ জন আলোকচিত্রির ৮২ ছবি বেছে নেওয়া হয়।

বিচারক হিসেবে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সিরামিক ও ভাস্কর্য বিভাগের সহযোগী অধ্যাপক আরিফুল ইসলাম। ২০১৬ সাল থেকে শুরু হয় এই কার্যক্রম। আজ সোমবার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করে এ চিত্র প্রদর্শনীর সমাপ্ত হয়। দুইটি ক্যাটাগরিতে সর্ব মোট আটটি পুরস্কার দেওয়া হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজের শিক্ষক শরিফুল ইসলাম ইমশিয়াত, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন চিলেকোঠা ফিল্ম প্রোডাকশন এর ব্যবস্থাপনা পরিচালক আশরাফ রাব্বি সহ অন্যান্যরা।

পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয়।

আরও দেখুন

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় মোঃ হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে বাড়ি থেকে ডেকে …