শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৮ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
আজ বৃহস্পতিবার বিকেলে দলীয় নেতাকর্মী ও সর্মথকদের সঙ্গে নিয়ে তারা চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমানের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রী লীগের সাবেক সভাপতি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয় দাখিল করেন জিয়াউর রহমান তোতা এবং বিএনপি মনোনীত প্রার্থী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপি’র সভাপতি তসিকুল ইসলাম তসি।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়পত্র দাখিল করেন, মোঃ মনির হোসেন বকুল, শাহনেওয়াজ কবীর, বর্তমান ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা সোহরাব আলী, নাহিদ ইসলাম, নজরুল ইসলাম সুজন, লেনিন প্রামানিক, তোসিকুল আলম ও নজরুল ইসলাম।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন, মোসাঃ শরিফা খাতুন (বেবি), দিলসাদ তোহমিনা বেগম, মোসাঃ শরিফা খাতুন (ডেইজি) তাসলিমা খাতুন, মাতুয়ারা বেগম, নাজনিন নাহার, মোসাঃ নাসরিন আখতার ও রজনী খাতুন।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ১৪টি ইউনিয়নে ৩ লক্ষ ৮১ হাজার ৯১৪ জন ভোটারের বিপরীতে নির্বাচনে লড়বেন ১৯ জন প্রার্থী।

আরও দেখুন

নন্দীগ্রামে গ্যাস ট্যাবলেট খেয়ে ৪ সন্তানের জননীর আত্মহত্যা 

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়ার নন্দীগ্রামে নুরুন্নাহার (৩৬) নামে ৪ সন্তানের জননী গ্যাস ট্যাবলেট খেয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *