মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার ও কর্মকর্তাদের অপসারণ দাবিতে সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার ও কর্মকর্তাদের অপসারণ দাবিতে সংবাদ সম্মেলন

 নিজস্ব প্রতিবেদক:  

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার মোঃ ফারুকুর রহমান ফয়সল ও অফিস সহায়ক মোঃ হাসিব আহম্মদ রজবের বিরুদ্ধে অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও ছাত্রীদের কু-প্রস্তাবের অভিযোগ এনে তাদের অপসারণের দাবি জানিয়েছেন শিল্পীরা।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ টাউন ক্লাবে বৈষম্য বিরোধী সাংস্কৃতিক শিল্প সমাজ সংবাদ সম্মেলনে এই দাবি জানান।

সংবাদ সম্মেলনে শিল্পীরা লিখিত বক্তব্যে অভিযোগ করে জানান, জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার মোঃ ফারুকুর রহমান ফয়সল ও অফিস সহায়ক মোঃ হাসিব আহম্মদ রজব দায়িত্বের অপব্যবহার, মনগড়া ভুয়া বিল তৈরীর মাধ্যমে সরকারি অর্থ আত্মসাৎসহ প্রতিষ্ঠানে মাদক সেবন ও ছাত্রীদের কু-প্রস্তাবসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছেন।

সংবাদ সম্মেলনে তাদের অপসারণসহ ১৩ দফা দাবি জানানো হয়েছে। দ্রুত দাবি মানা না হলে আগামীতে বৃহৎ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, সাধনা শিল্পী গোষ্ঠির পরিচালক এহতেশাম উল বাবলু, প্রবীণ শিল্পী রফিকুল ইসলাম বাবু, নারী নৃত্য শিল্পা সাবিনা ইয়াসমিন, জেলা শিল্পকলা একাডেমীর শিল্পী মোহাম্মদ আলী, ইসলামিক শিল্পী আব্দুর রাজ্জাক, গণ অধিকার পরিষদের জেলা সভাপতি ওয়াহেদুজ্জামান সায়েম। এসময় জেলার একাধিক শিল্পী উপস্থিত ছিলেন।

তবে জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার মোঃ ফারুকুর রহমান ফয়সল জানান, এ ধরনের অভিযোগ মিথ্যা ভিত্তিহীন। সম্পূর্ণ উদ্দেশ্য প্রণদিত ভাবে প্রতিষ্ঠান ও কর্মকর্তা-কর্মচারীদের ভাবমুর্তি নষ্টের জন্য এ সব করছেন একাংশের শিল্পীরা।

আরও দেখুন

সিংড়ায় ঝড়ে ভেঙ্গে পড়লো শতবর্ষী বৃক্ষ মানিক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের শতবর্ষী গাছ বৃক্ষ মানিক আকর্ষিকঝড়ে ভেঙ্গে পড়েছে। শতবর্ষী এই …