রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে সংসদ সদস্য আব্দুল ওদুদকে অবাঞ্চিত ঘোষণার হুশিয়ারী

চাঁপাইনবাবগঞ্জে সংসদ সদস্য আব্দুল ওদুদকে অবাঞ্চিত ঘোষণার হুশিয়ারী

নিজস্ব প্রতিবেদক:  

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উন্নয়ন কাজে বাধা দিলে অবাঞ্চিত ঘোষণা করা হবে আব্দুল ওদুদকে, চ্যালেঞ্জ করে বললেন পৌর মেয়র মোখলেসুর রহমান।

আজ শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের কাঠালবাগিচার ৩টি রাস্তা ও একটি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনে এসময় কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, পৌরসভার  বিভিন্ন উন্নয়ন কাজে বাধা দিয়ে বিভিন্ন দপ্তরের একাধিক ডিও লেটার দিয়ে কোন কাজে আসবে না। মানুষের সাথে শত্রুতা করে কি লাভ আপনার। দীর্ঘদিন ধরে সংসদ সদস্য থাকার পরেও আপনি কোন উন্নয়নমূলক কাজ করেননি। বরং পৌরবাসীর ক্ষতি করেছিন।  

প্যানেল  মেয়র ও ২নং ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউর রহমান আরমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর মেয়র মোখলেসুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল জলিল, প্যানেল মেয়র নাজনীন ফাতেমা জিনিয়া, পৌরসভার নির্বাহী প্রকৌশলী  তৌফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি ড. সাইফ জামান আনন্দ প্রমূখ।

উল্লেখ্য, লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রেসপন্স এ্যান্ড রিকভারি প্রজেক্ট-এলজিসিআরপি শীর্ষক প্রকল্পের ৮ম প্যাকেজের ভৌত অবকাঠামো নির্মাণ কাজের জন্য ঠিকাদারী প্রতিষ্ঠান রিথিন এন্ড জিআর জেভি এই প্রকল্পের কাজ শুরু করে আগামী ১১ নভেম্বরের মধ্যে শেষ করবে। ৩টি রাস্তা ও একটি ড্রেন নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে প্রায় সোয়া দুই কোটি টাকা। 

আরও দেখুন

রাণীনগরে মারপিটে আহত গৃহবধুর 

মৃত্যু নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র  করে মারপিটে আহত গৃহবধু রিজিনা বিবি …