বুধবার , সেপ্টেম্বর ১৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে নারী এমপি জারা জাবীন মাহবুব ও তার পিতার বিরুদ্ধে লুটপাটের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জে নারী এমপি জারা জাবীন মাহবুব ও তার পিতার বিরুদ্ধে লুটপাটের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জারা জাবীন মাহবুব ও তার পিতা কাইয়ুম রেজা চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজী, মিথ্যা মামলা দিয়ে হয়রানী, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন আলফাজ উদ্দীন নামের ভুক্তভুগি এক ব্যক্তি।

আজ বুধবার দুপুর ১২ টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা মুক্তিযোদ্ধা অফিস কক্ষে আয়োজিত সংবদ সম্মেলনে এই অভিযোগ করেন, মনাকষা ইউনিয়নের পারচৌখা গ্রামের মৃত হাজি আফতাব উদ্দিনের ছেলে আলফাজ উদ্দিন।

সংবাদ সম্মেলনে আলফাজ উদ্দিন লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, ২০১২ সাল হতে তিনি চৌধুরী ইসমাইল সাজ্জাদ জোয়াদ ওয়াকফ এষ্টেটের মতুওয়াল্লী কাইয়ুম রেজা চৌধুরীর সাথে শেয়ারে কুমিরাদহ বিলে মাছ চাষ করে আসছেন। এদিকে গত ২০২৩ সালের ১ মার্চ থেকে আগামী ২০২৬ সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত লিজ ও ইজারামূলে মাছ চাষ করে আসতে পারবেন। কিন্তু কাইয়ুম রেজা চৌধুরী ৫’শ জন মৎস্যজীবির সমস্ত টাকা আত্মসাৎ করার জন্য তাদের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা দিয়ে আসছে।

অন্যদিকে তার মেয়ে সংরক্ষিত নারী সংসদ সদস্য জারা জাবীন মাহবুব এমপির উপস্থিতিতে গত ১৪ জুলাই তার সন্ত্রাসীদের দিয়ে বিল দখলের চেষ্টা করা হয় এবং বিলের পাশে থাকা ঘর থেকে মালামাল ও মাছের খাবার লুটপাট করে নিয়ে যায়। এঘটনার একদিন পর ১৬ জুলাই রাতে বিলের গুদাম ঘর ও রান্নাঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হলে সমস্ত মালামাল পুড়ে যায়।

সংবাদ সম্মেলনে মোঃ আলফাজ উদ্দিনসহ মৎসজীবির পরিবারগুলো নিরাপত্তায় ভুগছেন দাবি করে সমস্যা সমাধানের জন্য সংশ্লিষ্টদের এগিয়ে আসার আহবান জানান।

তবে চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জারা জাবিন মাহবুব বলেন, এ ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমার ও আমার পরিবারের ভাবমুর্তি নষ্ট করার জন্য এ ধরনের সংবাদ সম্মেলন।

আরও দেখুন

বৈষম্যবিরোধীদের নামে ছাত্রলীগকে পুনর্বাসন, প্রতিরোধের আহ্বান শিক্ষার্থীদের

নিজস্ব প্রতিবেদক: নাটোরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নাম ব্যবহার করে নানান অপকর্ম, আওয়ামী লীগ, ছাত্রলীগকে পূর্নবাসন …