রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালন

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
“উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস কর্মসূচি পালন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর আয়োজনে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা কর্মসূচি পালন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক এ, কে, এম তাজকির-উজ-জামান এর সভাপতিত্বে আলোচনায় সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।

এসময় উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডাঃ জাহিদ নজরুল চৌধুরী, জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সাইফুল মালেক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার সরকার, উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম।

আলোচনা সভায় প্রধান অতিথি প্রশাসক মোঃ মঞ্জুরুল ইসলাম বলেন, স্যানিটেশন চাঁপাইনবাবগঞ্জবাসীর সমস্যা নয় এটা জাতির সমস্যা। এটাকে নরমাল ভাবে দেখার কোন সুযোগ নাই কারো। যতদ্রুত সম্ভব চাঁপাইনবাবগঞ্জবাসী ১০০ ভাগ স্যানিটেশনের আওতায় আনা হবে। জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসে এই প্রতিশ্রুতি দেন জেলা প্রশাসক।

আরও দেখুন

লালপুরে  শিক্ষা বিষয়ক সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার  (৫ অক্টোবর ) নাটোরের লালপুর উপজেলার কলস নগর উচ্চ বিদ্যালয়ে  সকাল …