রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে চোর চক্রের মুলহোতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ

চাঁপাইনবাবগঞ্জে চোর চক্রের মুলহোতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক:চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধুকে কুপিয়ে জখম করে নগদ অর্থ ও স্বর্ণালংকার চুরির মুলহোতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

গতকাল শুক্রবার রাতে শহরেরর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরচক্রের মুলহোতা আরিফুল ইসলা ভটা চোর ও তার স্ত্রীসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে স্বর্ণালংকার, মাদক ও একটি মটরসাইকেল জব্দ করা হয়।  

আজ শনিবার দুপুরে একটি প্রেস বিফ্রিংয়ে এ বিষয়টি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন।

তিনি জানান, গত ৭ জুলাই দুরুল হোদার অভিযোগ সূত্রে ধরে শহরের বিভিন্ন স্থানে চোরচক্রের সদস্যদের ধরতে পুলিশের অভিযান শুরু করে। পরবর্তীতে গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে আরিফুল ইসলাম ভটা চোর ও তার স্ত্রীসহ ৫ জনকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। তার কাছ থেকে একটি স্বর্ণের চেন, দুই আঙ্গটি, মাদকসহ একটি মটরসাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভটা চোর জানান, দীর্ঘদিন ধরে বিভিন্ন বাসাবাড়ি থেকে চুরি করে মাদক সেবনসহ পরিবারের চালিয়ে আসছেন।  

এঘটনায় সদর মডেল থানায় আরিফুল ইসলাম ভটা চোরসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এর আগেও আরিফুল ইসলাম ভটা চোরের বিরুদ্ধে ১৫টি মামলা রয়েছে চাঁপাইনবাবগঞ্জের অন্য থানাগুলোতে।

গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দুলাল আলীর ছেলে আরিফুল ইসলাম ভটা (২৪), ভটার স্ত্রী সারমিন আক্তার (২৩), শিবগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের সমশের আলীর ছেলে ইব্রাহিম খলিল (৩০) ও ইউসুফ আলী (২৫) এবং সদর উপজেলার মহারাজপুর লালাপাড়া গ্রামের মৃত চন্ডি কর্মকারের ছেলে শ্রী দ্বীপক কর্মকার (৪১)।

আরও দেখুন

রাণীনগরে মারপিটে আহত গৃহবধুর 

মৃত্যু নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র  করে মারপিটে আহত গৃহবধু রিজিনা বিবি …