রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে কোটা আন্দোলনের বিরুদ্ধে শান্তিপূর্ণ মটর সাইকেল শোডাউন করেছে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ

চাঁপাইনবাবগঞ্জে কোটা আন্দোলনের বিরুদ্ধে শান্তিপূর্ণ মটর সাইকেল শোডাউন করেছে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে কোটা আন্দোলনের বিরুদ্ধে শান্তিপূর্ণ মটরসাইকেল শোডাউন ও সংক্ষিপ্ত আলোচনাসভা করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ।

আজ বৃহস্পতিবার দুপুরে শহরের বারঘরিয়া বাজার এলাকায় থেকে একটি বণার্ঢ্য মটরসাইকেলের শোডাউন বের হয়ে মহারাজপুর এলাকায় গিয়ে শেষ হয়।

এর আগে মহানন্দা ব্রীজ দৃষ্টিনন্দন পার্কে নেতাকর্মীদের নিয়ে সংক্ষিপ্ত আলোচনাও করেন তিনি।

এসময় চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ কোটা আন্দোলনকারীদের পিতামাতা, শিক্ষার্থী, স্কুল কলেজের শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তানকে কোটা আন্দোলনের নামের কোন ধরনের সহিংসতা বা অরাযোগতা করাবেন না। আর এ ছোট ছোট শিক্ষার্থীদের মাঝে অন্য রাজনৈতিক দলের নেতাকর্মীরা প্রবেশ করে কোটা সংস্কার বাদ দিয়ে কোটা বাতিলের পাইতারা করছেন। এটা কোনদিন সম্ভব হবেনা। এ ধরনের কার্যক্রমকে শক্ত হাতে প্রতিহত করার আহ্বান করেন নেতাকর্মীদের।

আরও দেখুন

রাণীনগরে মারপিটে আহত গৃহবধুর 

মৃত্যু নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র  করে মারপিটে আহত গৃহবধু রিজিনা বিবি …