শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে উপনির্বাচনের প্রতীক বরাদ্দ ঘোষণা

চাঁপাইনবাবগঞ্জে উপনির্বাচনের প্রতীক বরাদ্দ ঘোষণা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ ২ ও ৩ সংসদীয় আসনের উপনির্বাচনের প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে উৎসব মুখর পরিবেশে প্রতীক বরাদ্দ ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার দুপুরে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে প্রার্থী ও প্রস্তাবকারীদের হাতে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক একেএম গাভিল খান, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল, অতিরিক্তি জেলা প্রসাসক মাহবুব হোসেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আলীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এদিকে নিজেদের প্রতীক নিয়ে আচরণ বিধি অনুযায়ী প্রার্থীদের প্রচারণায় নামতে পারবেন প্রার্থীরা বললেন রিটার্নিং কর্মকর্তারা।

চাঁপাইনবাবগঞ্জ ২ সংসদীয় (নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট) আসনে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন, খুরশিদ আলম (মাথাল), জিয়াউর রহমান (নৌকা), মোহাম্মদ আব্দুর রাজ্জাক (লাঙ্গল), গোলাম মোস্তফা (গোলাপ ফুল), নবীউল ইসলাম (টেলিভিশন)।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ ৩ সদর সংসদীয় আসনে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন আব্দুল ওদুদ (নৌকা), সামিউল হক (আপেল), ও কামরুজ্জামান খান (টেলিভিশন)।

এ আসন দুইটিতে বিএনপি সংসদ সদস্যরা পদত্যাগ করায় আগামী ১লা ফেব্রুয়ারী উপনির্বাচন অনুষ্ঠিত হবে। আসন দুইটিতে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন।

আরও দেখুন

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় মোঃ হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে বাড়ি থেকে ডেকে …