শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রতিপক্ষের প্রতিহিংসার আগুনে পুড়লো ২৬ লাখ টাকার স্ক্যাভেটর মেশিন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রতিপক্ষের প্রতিহিংসার আগুনে পুড়লো ২৬ লাখ টাকার স্ক্যাভেটর মেশিন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রতিপক্ষের প্রতিহিংসার আগুনে পুড়লো ২৬ লাখ টাকার স্ক্যাভেটর মেশিন। সোমবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার চৌডালা ইউনিয়নের বালুগ্রাম দক্ষিণটোলা এলাকার ধইনাঘাটি চরে এ ঘটনা ঘটে। 

এ নিয়ে ভুক্তভোগী স্ক্যাভেটর মালিক সৈয়দ নুর আলম বাচ্চু জানান, প্রত্যক্ষদর্শী তার ম্যানেজার আব্দুস সামাদ ফোনে রাতে জানান, কে বা কারা তার মেশিনে আগুন লাগিয়ে পালিয়ে যায়। দ্রুত ঘটনাস্থলে আসার আগেই মেশিনটি সম্পূর্ণ পুড়ে যায়। তিনি আরো জানান, ধইনাঘাটি চরের সরকারি বালুমহলে বালু উত্তোলনের জন্য কাউসার আলী সাগর আমার মাটি কাটার মেশিনটি ভাড়া নেয়। ভাড়া নেয়ার পর থেকে গত ৪/৫ দিন ধরে গোমস্তাপুর উপজেলার নদিয়াড়ী গ্রামের মোশারফের ছেলে সুমন আলী ফোনে আমাকে অশ্লিল ভাষায় বিভিন্ন সময়ে হুমকি-ধামকি দিয়ে আসছিলো। মাটি কাটার মেশিন ঐ বালুমহলে নিয়ে গেলে গাড়ির ক্ষতিসাধন করা হবে বলে হুমকি দেন সমুন । তিনি আরও জানান, তার মেশিনটির মূল্য প্রায় ২৬ লাখ টাকা। এ অবস্থায় ক্ষতিগ্রস্থ মালিক নুরুল আলম বাচ্চু সুষ্ঠ তদন্দের মাধ্যমে জড়িতদের শাস্তির দাবি জানান।

এ ঘটনায় সুমন আলীর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি অস্বীকার করে বলেন আমি ওই সুমন নয়।

এদিকে, গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে আজ মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে মামলা রেকর্ডের মাধ্যমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

প্রতিমন্ত্রী পলক তার শ্যালক রুবেলকে নির্দেশ দিলেন প্রার্থিতা প্রত্যাহারের 

নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিলেন ডাক তার টেলিযোগাযোগ …