শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / বিনোদন / চলচ্চিত্র নির্মাতা মুহাম্মদ জাকির খানের দাফন সম্পন্ন

চলচ্চিত্র নির্মাতা মুহাম্মদ জাকির খানের দাফন সম্পন্ন

বিনোদন ডেস্ক
চিরনিদ্রায় শায়িত হলেন চলচ্চিত্র নির্মাতা জাকির খান। শনিবার (১৯ অক্টোবর) গ্রামের বাড়ি নরসিংদীর হাজীপুরের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

তার মৃত্যু এবং দাফন সম্পর্কে নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক সমিতির সাংগঠনিক সম্পাদক অপূর্ব রানা বলেন, ‘মারা যাওয়ার পর রাতেই তাকে গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হয়। পারিবারিক আপত্তির কারণে তার মরদেহ বিএফডিসিতে নেওয়া সম্ভব হলো না। শনিবার (১৯ অক্টোবর) বাদ জোহর তাকে পারিবারিক কররস্থানে দাফন করা হয়।’

শুক্রবার (১৯ অক্টোবর) দিবাগত রাত ২টা ৩০ মিনিটে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জাকির খান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।
 
তিনি স্ত্রী, চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট সংগঠনগুলো গভীর শোক জানিয়েছেন।

জাকির খান বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করেছেন। এগুলো হচ্ছে- ‘চার অক্ষরের ভালোবাসা’, ‘মনের অজান্তে’, ‘মন চুরি’, ‘রাঙা মন’ ইত্যাদি।

আরও দেখুন

নন্দীগ্রামে হিরো আলমের নির্বাচনী প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো …