শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / ঘোড়াঘাটে স্বামীর মারপিটে স্ত্রীর মৃত্যু

ঘোড়াঘাটে স্বামীর মারপিটে স্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: 

দিনাজপুর ঘোড়াঘাটে স্বামীর মারপিটে প্রাণ গেল মনিরা খাতুন (২৬) নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১২ মে) রাতে ঘোড়াঘাট উপজেলার নারায়নপুর গ্রামে এ  ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই পালিয়ে গেছে ঘাতক স্বামী সাখাওয়াত মিয়া (৩২) ।

শনিবার (১৩ মে) খবর পেয়ে সকালে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ থানায় নিয়ে আসে।
ঘাতক স্বামী সাখাওয়াত মিয়া (৩২) নারায়নপুর গ্রামের মামুনুর রশিদের ছেলে। নিহত মনিরা খাতুন দেওগ্রাম এলাকার ভূতগাড়ী গ্রামের আব্দুল মমিন মিয়া মেয়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, ঘাতক স্বামী সাখাওয়াত মিয়ার সঙ্গে পারিবারিক ভাবে ৭ বছর আগে বিয়ে হয় মনিরা খাতুনের। নিহত মনিরা ও সাখাওয়াত এর মাঝে র্দীঘদিন থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তাদের দ্ব›দ্ধ চলে আসছে। এ নিয়ে গ্রামে একাধিকবার শালিস-বিচার হয়েছে। তাদের ৪ বছরের একটি ছেলে সন্তান ও আছে।

শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মাঝে আবার নতুন করে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীকে মারপিট শুরু করে স্বামী সাখাওয়াত। মারপিটের এক পর্যায়ে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায় মনিরা খাতুন। পরে প্রতিবেশীরা মনিরা খাতুন কে অজ্ঞান অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, ‘ মনিরা খাতুনরে মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হবে।পরিবারের পক্ষ থেকে মামলা করার কথা আছে। তবে এখনও পযন্ত কোন মামলা হয়নি।’

আরও দেখুন

নাটোরে গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর 

নিজস্ব প্রতিবেদক: নাটোরে পৃথক দুইটি অভিযানে  ১৮ কেজি গাঁজা সহ রুহেল আহমেদ (২৬) ও  গোলাম …