রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমাদান

গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমাদান

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মেয়র পদে ৭ জন, সাধারণ কাউন্সিলর পদে ৪০ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আজ বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তার তমাল হোসেনের কাছে মেয়র পদে আওয়ামী লীগ মনোনিত মেয়রপ্রার্থী মো.শাহনেওয়াজ আলী মোল্লা, আওয়ামীলীগ থেকে মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী প্রার্থী হিসেবে পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব ও ছাত্রলীগ উপজেলা সভাপতি আতিয়ার রহমান বাঁধন ও বিএনপি’র মনোনিত প্রার্থী এ্যাডভোকেট আজমুল হক বুলবুল এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক পৌর চেয়ারম্যান আমজাদ হোসেন, চক্ষু চিকিৎসক মোহাম্মদ আলী ও আব্দুস সালাম সরদার রনি মনোনয়ন পত্র জমা দেন।

মনোনয়নপত্র জমাকালে গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ঘোষিত তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমার শেষ ছিলো ২০ ডিসেম্বর, বাছাই ২২ ডিসেম্বর, প্রত্যাহারের শেষ সময় ২৯ ডিসেম্বর। ভোট গ্রহণ ১৬ জানুয়ারি।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …