রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর থানা পুলিশের মাস্ক বিরতণ ও প্রচারনাভিযান সভা

গুরুদাসপুর থানা পুলিশের মাস্ক বিরতণ ও প্রচারনাভিযান সভা

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
“মাস্ক পরার অভ্যেসে করোনামুক্ত বাংলাদেশ”এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় নাটোরের গুরুদাসপুরে দ্বিতীয় ধাপ করোনা মোকাবেলায় জনসাধারনকে অবহিত করণে মাস্ক বিতরণ ও প্রচারনাভিযান সভা করেছে থানা পুলিশ।

আজ রবিবার সকালে গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় বাজারস্থ রসুন হাটায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে ওই বিতরণ ও প্রচারনাভিযান সভার আয়োজন করে থানা পুলিশ। প্রচানাভিযান সভার শুরুতে উপস্থিত জনসাধারনের মাঝে মাস্ক বিরতণ করা হয়।

পরে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো.রাজ্জাকের সভাপতিত্বে করোনা জনসচেতনতামূলক প্রচারনাভিযান সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, বিশেষ অতিথি গুরুদাসপুর পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) আবু রাসেল, ভাইস চেয়ারম্যান আলাল শেখ।

সভায় বক্তরা বলেন, দ্বিতীয় ধাপ করোনা মোকাবেলায় সবাইকে সচেতন হওয়ার পাশাপাশি সবাইকে প্রয়োজনীয় কাজে বাহিরে বের হওয়ার সময় অবশ্যই মুখে মাস্ক পরিধান করার কথা অনুরোধ করেন। কারণ সচেতনতাই এই মহামারী করোনা মোকাবেলার একমাত্র পাথেয়। এসময় গুরুদাসপুর উপজেলার ইউনিয়ন চেয়ারম্যান গণ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …