রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে ৫টি বেকারীতে র‌্যাবের অভিযানঃ এক লক্ষ চল্লিশ হাজার টাকা জরিমানা

গুরুদাসপুরে ৫টি বেকারীতে র‌্যাবের অভিযানঃ এক লক্ষ চল্লিশ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর: নাটোরের গুরুদাসপুরে ৫টি বেকারীতে অভিযান চালিয়েছে এক লক্ষ চল্লিশ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকেল তিনটা থেকে চারটা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় র‌্যাব। এসময় অস্বাস্থ্যকর পরিবেশ, মেয়াদ উর্ত্তীর্ণ মালামাল মজুদ রাখা এবং ক্ষতিকারক রং মেশানোর অপরাধে ৫ টি বেকারীকে ওই জরিমানা করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল সোমবার বিকেল তিনটা থেকে চারটা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এসময় অস্বাস্থ্যকর পরিবেশ, মেয়াদ উর্ত্তীর্ণ মালামাল মজুদ রাখা এবং ক্ষতিকারক রং মেশানোর অপরাধে খামার নাচকৈড় এলাকার বিসমিল্লাহ চানাচুর ফ্যাক্টরীর মালিক  গোলাম কিবরিয়া, একই এলাকার ডলার চানাচুর ফ্যাক্টরীর মালিক ডাবলু,চাঁচকৈড় মধ্য পাড়া এলাকার রসনি শাহী স্পেশাল চানাচুর ফ্যাক্টরীর মালিক রাজু আহম্মেদ,কাছিকাটা বাজার এলাকার সুমি বেকারীর মালিক মজিবর রহমান এবং একই এলাকার খুশী বেকারীর মালিক সাগর আলীকে আটক  করে।

পরে আটককৃতদের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তমাল হোসেন এর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিসমিল্লাহ চানাচুর ফ্যাক্টরীকে পঁচিশ হাজার টাকা, ডলার চানাচুর ফ্যাক্টরীকে পঁচিশ হাজার টাকা, রসনি শাহী স্পেশাল চানাচুর ফ্যাক্টরীকে পঁয়ত্রিশ হাজার টাকা, সুমি বেকারীকে ত্রিশ হাজার টাকা এবং খুশী বেকারীকে পঁচিশ হাজার টাকা সর্বমোট এক লক্ষ চল্লিশ হাজার টাকা জরিমানা করেন।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …