রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে শোকাবহ আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গুরুদাসপুরে শোকাবহ আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে পৃথক পৃথক ভাবে ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলেঅচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নে ও পৌরসদরের খলিফা পাড়া আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে পৃথক পৃথক ভাবে শোকাবহ আগষ্টের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ বিকালে ধারাবারিষা ইউনিয়নের শিধুলি মাঠে আয়োজিত আলোচনা সভায় ধারাবারিষা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মজিদ মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান অতিথি স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস। এছাড়াও বক্তব্য রাখেন, প্রধান বক্তা নাটোর জেলঅ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মশিন্দা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান এমদাদুল হক মোহাম্মদ আলী, উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন সহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার রাজনীতিতে জনসাধানের ভালবাসা কে বড় শক্তি হিসেবে মনে করতেন। এই জনসাধানের ভালবাসার শক্তি রাজনীতি যুদ্ধে জয়লাভ করতে সাহস যুগিয়েছেন এবং জয়লাভও হয়েছেন। তাই রাজনীতি করতে হলেও স্বচ্ছ রাজনীতি করার পাশাপশি জনসাধারনের ভালবাসা অর্জন করতে হবে।

পরে আগষ্ট মাসে শহীদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদ আওয়ামী লীগের নেতৃবৃন্দের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …