নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে মহান বিজয় দিবসে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত

গুরুদাসপুরে মহান বিজয় দিবসে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যগণের সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে। আজ দুপুর ১২টায় উপজেলা প্রশাসন আয়োজনে পরিষদ মিলনায়তনে ওই অনুষ্ঠান হয়েছ।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,গুরুদাসপুর উপজেলার আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান, সাধারন সম্পাদক পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা, গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলামসহ প্রমুখ। পরে গুরুদাসপুর উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যগণের সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মোহাম্মদ নাহিদ হাসান খান,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মোহাম্মদ আলী, দুযোর্গ ব্যবস্থাপনার কর্মকর্তা হান্নান সরকার, মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমানসহ মুক্তিযোদ্ধাগণ ও শহীদ পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

সিংড়ায় রোগে আক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা ও কৃষি প্রণোদনা বিতরণ

নিজস্ব প্রতিবেদক: সিংড়া (নাটোর) নাটোরের সিংড়ায় ক্যান্সার ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা, প্রতিমন্ত্রীর …