শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ভুল অস্ত্রপচারে গৃহবধুর মৃত্যুর অভিযোগ

গুরুদাসপুরে ভুল অস্ত্রপচারে গৃহবধুর মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে ভুল অস্ত্রপ্রচারে রত্না খাতুন নামে এক গৃহবধুর মৃত্যুর অভিযোগ চিকিৎসকের বিরুদ্ধে। আজ রবিবার সকালে উপজেলার খামার নাচকৈড় এলাকার হাজরা ক্লিনিকে এই ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে ক্লিনিকের চিকিৎসক ডাঃ আমিনুল ইসলাম সোহেল পলাতক রয়েছে। নিহত রত্না খাতুন উপজেলার মশিন্দা মাঝপাড়া এলাকার মনিরুল ইসলামের স্ত্রী। তবে নিহত রত্না খাতুনের সদ্য ভুমিষ্ট সন্তান সুস্থ্য রয়েছে।
নিহত রতœার স্বামী মনিরুল ইসলাম জানান, গতকাল শনিবার রাত ১০ টার দিকে তার সন্তান সম্ভবা স্ত্রী রত্না খাতুনকে হাজরা ক্লিনিকে আমিনুল ইসলাম সোহেলের তত্বাবধানে ভর্তি করেন তারা। পরে আজ রবিবার সকাল ৭টার দিকে তার স্ত্রীকে অস্ত্র পচারের (সিজার) জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যায়। এরপর প্রায় এক ঘন্টার পর রোগীর স্বজনদের কিছু ঔষধ কিনে আনার জন্য বাহিরে পাঠিয়ে দেয় ক্লিনিকের নার্স ও অন্য লোকজন। তারা ঔষধ নিয়ে ক্লিনিকে আসলে দেখতে পায় তার স্ত্রীকে একটি এ্যাম্বুলেন্সে উঠানো হয়েছে। এসময় বিষয়টি জানতে চাইলে তারা বলেন রোগীর অবস্থা ভালো না তাই উন্নত্য চিকিৎসার জন্য রাজশাহী নিয়ে যেতে হবে। পরে রোগীর স্বজনরা পাশে অবস্থিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রত্না স্বজনদের অভিযোগ রোগীকে সিজার করার সময় ভুল চিকিৎসায় তাকে মেরে ফেলা হয়েছে। এ ঘটনায় চিকিৎসক ডাঃ আমিনুল ইসলাম সোহেলের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …