বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / উন্নয়ন বার্তা / গুরুদাসপুরে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

গুরুদাসপুরে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে “সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ” প্রকল্পের উন্নয়ন সহায়তা কার্যক্রমের আওতায় ৫০ শতাংশ ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। বুধবার (২৮ ডিসেন্বর) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে ওই কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে প্রধান অতিথি হিসেবে ওই কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল কুদ্দুস এমপি। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকসানা আক্তার, উপজেলা কৃষি অফিসার মো. হারুনর রশীদ ও কৃষি স¤প্রসারণ অফিসার মো. মতিয়র রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

কৃষি অফিসার মো. হারুনর রশীদ জনান, ভর্তুকি মূল্যে উপজেলার দুই কৃষকের মাঝে দু’টি পাওয়ার টিলার চালিত সিডার মেশিন (জমি চাষ ও বীজ বপন যন্ত্র) বিতরণ করা হয়েছে। সুবিধাভোগীরা হলেন, উপজেলার বিয়াঘাট এলাকার কৃষক আলমগীর হোসেন ও মো. আলাল উদ্দিন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …