সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / বিয়ের দাবিতে যুবকের বাড়িতে তরুণীর অনশন

বিয়ের দাবিতে যুবকের বাড়িতে তরুণীর অনশন


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের মহারাজপুর মুক্তবাজারে বিয়ের দাবিতে যুবকের বাড়িতে দুই দিন ধরে অনশন করছেন এক তরুণী। এই ঘটনায় বাড়ি থেকে পালিয়ে গেছেন ওই যুবক তারেক হাসান। দ্বিতীয় দিন অনশন করা অবস্থা ওই তরুণীকে বেধরোক মারপিট করেছে যুবকের আত্বীয় স্বজন। ওই যুবকের বাড়ির পাশে অজ্ঞান অবস্থায় তরুণীকে পুলিশ উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

ওই তরুণী বলেন, তারেক হাসানের সাথে তার এক বছর ধরে প্রেমের সম্পর্ক। এক বছর ধরে আমাকে অনেক জায়গা নিয়ে গেছে। আমাকে বিয়ে করবে মর্মে বার বার প্রতিশ্রুতি দিয়েছে। কিন্ত তারেক এখন অন্যত্র বিয়ে করার জন্য মেয়ে দেখা শুরু করেছে।

তাকে দেওয়া কথার প্রতিশ্রুতি বাস্তবায়নে গড়িমসি করলে তিনি প্রেমিকের বাড়িতে অনশনের সিদ্ধান্ত নেন। সেই মোতাবেক গত শুক্রবার তিনি ওই যুবকটির বাড়িতে গিয়ে অনশন শুরু করেন। আজ শনিবারও মেয়েটি প্রেমিকের বাড়িতে অনশন করা অবস্থায় শারীরিক নির্যাতনের স্বীকার হয়েছেন। এদিকে প্রেমিকার অনশনের খবর পেয়েই তারেক বাড়ি থেকে পালিয়ে গেছেন।

অভিযুক্ত ওই যুবকের নাম তারেক হাসান। তাঁর বাড়ি মহারাজপুর গ্রামের মুক্ত বাজারে। তার বাবার নাম কাচু মন্ডল। ওই যুবকটি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ডিপ্লোমা শিক্ষার্থী। যুবকের সাথে মুঠোফনে যোগাযোগ করেও ফোন বন্ধ পাওয়া তার কোন বক্তব্যে নেওয়া সম্ভব হয়নি।

তবে যুবকটির বাবা কাচু মন্ডল বলেন, মেয়েটির অভিভাবকদের নিয়ে বসে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হচ্ছে।

এ বিষয়ে মুঠোফনে জানতে চাইলে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …