শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে ফাঁকা গুলি ছুড়ে টাকা ছিনতাই

গুরুদাসপুরে ফাঁকা গুলি ছুড়ে টাকা ছিনতাই


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে ফাঁকা গুলি ছুড়ে এসিআই মোটরসের অফিসার ওয়ালিউর রশীদ (৪৫) এর কাছে থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গুরুদাসপুর-বিলদহর (সিংড়া) সড়কের কালাকান্দর এলাকায়।

ভুক্তভোগী ওয়ালিউর রশীদ জানান, এসিআই মোটরসের সিনিয়র রিকোভার অফিসার হিসেবে কর্মরত তিনি। কোম্পানির হারভেস্টার, ট্রাক্টর ও ট্রাকের কিস্তির টাকা আদায়ের কাজ করেন তিনি। বিকেলে ধারাবারিষার হাজিরহাটের এক গ্রাহকের কাছে থেকে কিস্তির ৫০হাজার টাকা আদায় করে সিংড়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে দুটি মোটরসাইকেলে চারজন দুর্বৃত্ত তাঁর মোটরসাইকেলের গতি রোধ করে। এরপরে মোটরসাইকেল থেকে ফেলে দিয়ে ফাঁকা গুলি ছুড়ে। তারপরে ধ্বস্তাধস্তি করে তার কাছে থাকা টাকার ব্যাগ, মানিব্যাগ, মোবাইল, মোটরসাইকেলের চাবিসহ বিভিন্ন ব্যাংকের এটিএম কার্ড ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, গুলির শব্দে তারা ঘটনাস্থলে হাজির হন। এসময় ফাঁকা রাস্তায় ভীত হয়ে দাঁড়িয়ে ছিলেন ওয়ালিউর। আর তার পাশেই পড়ে ছিলো মোটরসাইকেলটি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এঘটনায় নিয়মিত মামলা রুজু হয়েছে। মোবাইল ফোন উদ্ধার হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আরও দেখুন

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় মোঃ হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে বাড়ি থেকে ডেকে …