রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ

গুরুদাসপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আব্দুল হাই নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল হাই একই এলাকার কোরবান আলীর ছেলে। বর্তমানে ভুক্তভোগী কিশোরী পুলিশ হেফাজতে রয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনোয়ারুজ্জামান জানান, নাজিরপুর বাজার এলাকার আব্দুর রশীদের বৃদ্ধি প্রতিবন্ধী কিশোরী মেয়ে রাতে তার ঘরে ঘুমিয়ে ছিলো। এই সুযোগে মধ্যে রাতে আব্দুল হাই ওই কিশোরীর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এ সময় ঘরের ভিতরের শব্দ শুনতে পেয়ে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এলে আব্দুল হাই তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী কিশোরীর পরিবারের সদস্যরা আব্দুল হাই এর পরিবারের সদস্যদের জানালে তারা ঘটনাটি ধামাচাপা দিতে জোড় করেন। পরে আজ সকাল থেকে বিষয়টি নিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের দিয়ে মিমাংষার চেষ্টা করেন। কিন্তু মেয়ে পক্ষ মিমাংষা করতে রাজি হয়না।

এদিকে ঘটনাটি এলাকায় জানা জানি হলে এলাকাবাসী পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাজিরপুর বাজার থেকে আব্দুল হাইকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল হাই ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানান পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …