বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / খেলা / গুরুদাসপুরে পুরুলিয়া নকআউট ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

গুরুদাসপুরে পুরুলিয়া নকআউট ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে পুরুলিয়া নকআউট ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নের পুরুলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ওই ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন স্থানীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস।

পুরুলিয়া যুবসমাজের আয়োজিত নকআউট ফুটবল টুর্ণামেন্টে অংশগ্রহণ করে ৮টি দল। ৯০মিনিটের খেলায় বড়াইগ্রাম উপজেলার তেরাইল কলাবাগান স্পোটিং ক্লাব ২-০ গোলের ব্যবধানে গুরুদাসপুর উপজেলার ভোরের ডাক স্পোটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। ফাইনাল খেলাটি উপভোগ করতে মাঠের চারিদিক কানায় কানায় হাজার হাজার দর্শকের সমাগম হয়।

খেলায় টুর্ণামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হোন তেরাইল কলাবাগান স্পোটিং ক্লাব দলের রিজোন। খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানার আপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন স্থানীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস। এসময় উপস্থিত ছিলেন, নাজিরপুর ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু, আ.লীগের নেতৃবৃন্দ ও টুর্ণামেন্ট আয়োজক কমিটির সকল কর্মকর্তাগণ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …