মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে পাটের গুদামে আগুন

গুরুদাসপুরে পাটের গুদামে আগুন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুর উপজেলার বাণিজ্যনগরী চাঁচকৈড় বাজারের পাট ব্যবসায়ী আব্দুল খালেক মোল্লার পাটের গুদামে অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। সোমবার দুপুর ১টার দিকে ওই অগ্নিকান্ডের সূত্রপাত হলে বিকেল ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আব্দুল খালেক মোল্লা জানান, তার গুদাম ঘরে ১ কোটি ৫ লাখ টাকার ৩ হাজার ১শ মণ পাট মজুদ করা ছিল। সোমবার দুপুরে তিনি গুদাম ঘর বন্ধ করে নামাজ পড়তে যান। এর কিছুক্ষণ পরই তার পাটের গুদামে অগ্নিকান্ডের ধোঁয়া উড়তে দেখেন স্থানীয়রা।

তারা জানান, পাশের আব্দুল হালিম মুন্সির নির্মানাধীন গুডাউনে ওয়ার্কশপের ওয়েল্ডিং কাজ চলছিলো। ওই ওয়েল্ডিংয়ের আগুন ছিটে পাটের গুদামে ছড়িয়ে পড়তে পারে বলে তাদের ধারণা। খবর পেয়ে গুরুদাসপুর উপজেলা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে প্রায় ২ ঘন্টা ধরে চেষ্টা চালানোর পর আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুন নেভানোর সময় গুদামের সব পাট বাইরে বের করা হয়।

এ ব্যাপারে ফায়ার সার্ভিসের গ্রুপ লিডার আলম হোসেন জানান, অগ্নিকান্ডের খবরে আমাদের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। আগুন নিয়ন্ত্রণে আনতে প্রায় ২ ঘন্টা সময় লাগে। অগ্নিকান্ডের রহস্য উদঘাটনের জন্য পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মিরা তদন্ত চালাচ্ছেন।

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর ভুট্টার জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পরে সোহেল রানা (২৮)নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা …