শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / ই-লার্নিং / গুরুদাসপুরে নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের কম্পিউটার প্রশিক্ষণ শুরু

গুরুদাসপুরে নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের কম্পিউটার প্রশিক্ষণ শুরু

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও পরিষদের সহায়তায় নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের দক্ষ জনশক্তি তৈরির লক্ষ্যে সাত দিনব্যাপি বেসিক কম্পিউটার প্রশিক্ষণ কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় উপজেলা আইসিটি ট্রেনিং এ্যান্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশন এর কমিউটার ল্যাবে এই উদ্বোধনী অনুষ্ঠান হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হাফিজুর রহমান, উপজেলা সহকারী প্রোগ্রামার মোঃ জহির আব্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মোঃ বজলুর রহমান।

বক্তারা বলেন, নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীরা যাতে এই বেসিক কম্পিউটার প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনশক্তিরূপে তৈরি হতে পারে। বক্তারা আরও বলেন,পর্যায়ে ক্রমে নৃ-গোষ্ঠীর সকল ছাত্র-ছাত্রীদের বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা করে তাদের দক্ষ করে গড়ে তোলা হবে।

আরও দেখুন

বাসন্তী পুজোর আমেজে মেতেছিল বাগাতিপাড়ার হিন্দু ধর্মাবলম্বীরা

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া :নাটোরের বাগাতিপাড়ায় প্রথম বারের মত অনুষ্ঠিত হওয়া বাসন্তী পুজোকে কেন্দ্র করে হিন্দু ধর্মাবলম্বীরা …