শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালিত

গুরুদাসপুরে নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুরে নানা কর্মসুচির মধ্য দিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।
রবিবার (২৬মার্চ) সূর্যদ্বোয়ের সাথে সাথে উপজেলা চত্বরে স্মৃতিসৌধে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এরপর সকাল ৮ টায় গুরুদাসপুর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা অবমুক্ত করনের মধ্য দিয়ে দিবসটি উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল কুদ্দুস এমপি।

এসময় উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, সহকারী কমিশনার (ভুমি) মেহেদী হাসান শাকিল, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার লিপি, গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মতিন, বীর মুক্তিযোদ্ধা মো. রবিউল করিম, বীর মুক্তিযোদ্ধা মো. ফারুক হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. শাহাদত হোসেনসহ সকল বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, প্রিন্ট ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ার সাংবাদিকসহ সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এছাড়াও বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে ‘জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সবংর্ধনা দেওয়া হয়।

আরও দেখুন

নাটোরে গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর 

নিজস্ব প্রতিবেদক: নাটোরে পৃথক দুইটি অভিযানে  ১৮ কেজি গাঁজা সহ রুহেল আহমেদ (২৬) ও  গোলাম …