রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

গুরুদাসপুরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাজমুল হাসান (১৯) নামে এক মোটরসাইকেল আরোহীনিহত হয়েছেন। তিনি পৌর সদরের চাঁচকৈড় কাচারিপাড়া মহল্লার গুলজার আলীর ছেলে। সোমবার বিকেল ৩টার দিকে পৌর সদরের নারিবাড়ী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নাজমুল মোটরসাইকেল যোগে গুরুদাসপুর থেকে নাজিরপুর যাওয়ার সময় নারিবাড়ী মোড় ছেড়ে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাক চালক পালিয়ে গেলেও পুলিশ ঘাতক ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায়। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় নাজমুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার মোটরসাইকেলটিও ভেঙে চুরমার হয়েছে। পুলিশ নিহতের মরদেহ থানায় আনার পর নাটোর মর্গে পাঠিয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …