শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গুরুদাসপুরে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
“কন্যা শিশুর অগ্রযাত্রা,দেশের জন্য নতুন মাত্রা”এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুরে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজনে পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ নিলুফা ইয়াসমিনসহ প্রমুখ।

আলাচনা সভায় অংশগ্রহনকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের উদ্দেশ্য করে বক্তরা বলেন, নির্দিষ্ট বয়সের আগে বিয়ে না। সমাজে কন্যা শিশু হয়ে জন্মগ্রহন করেছো বলে, তোমরা কিছু করতে পারবে না, এমনটি ভাবা কখনও উচিত না। তোমাদের ভাবা উচিত আমাদের মাননীয় প্রধানমন্ত্রী একজন কন্যা। তার জীবন কাহিনী তোমদের বড় উদাহরণ।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হাফিজুর রহমান, কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল করিম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ। পরে মাননীয় প্রধানমন্ত্রীর প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

আরও দেখুন

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে ভুয়া নিয়োগ পত্র দিয়ে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:নাটোরের লালপুরে জালিয়াতির মাধ্যমে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে ভুয়া নিয়োগপত্র তৈরি করে প্রায় দশ …