শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে জমির জন্য হত্যার হুমকি

গুরুদাসপুরে জমির জন্য হত্যার হুমকি


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে হত্যার হুমকি দিয়ে রান্নু ইসলাম (২৬) নামের এক ব্যক্তিকে নিজ জমির শয়ন ঘর থেকে মালামাল বের করে দেওয়ার অভিযোগ উঠেছে বৈমাত্রীয় মা, বোন ও গুরুদাসপুর পৌরসভার কাউন্সিলর নজরুল ইসলাম দুখুসহ ৫ জনের বিরুদ্ধে। এ ঘটনায় মা, বোন ও দুখুসহ ৫ জনের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী রান্নু ইসলাম। রান্নু ইসলাম পার্শ্ববর্তী তাড়াশ উপজেলার ঈশ্বরপুর এলাকার বাসিন্দা।

অভিযুক্তরা হলেন, উপজেলার পৌরসভার নারায়ানপুর মহল্লার উকিল হোসেনের স্ত্রী মেরিনা বেগম (৩২), মৃত তমেজ উদ্দীনের স্ত্রী আঙ্গুরী বেগম (৫৩), মৃত কামেজ উদ্দীনের ছেলে কাউন্সিলর নজরুল ইসলাম দুখু (৩৫), মৃত আহাদ আলীর ছেলে কাবেদ আলী (৪৫) ও উপজেলার দূর্গাপুর এলাকার শহীদ আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৩৮)।

অভিযোগ সূত্রে জানা গেছে, রান্নুর বাবা মৃত্যুর আগে রান্নুর নামে বাড়ির বসতভিটা রেজিস্ট্রি করে দিয়েছেন। তবে সেই জায়গায় তার বৈমাত্রীয় মা ও বোন দীর্ঘদিন যাবত বসবাস করছেন। বর্তমানে রান্নু জমির দলিল দেখিয়ে তার জায়গা বুঝিয়ে দিতে বললে অভিযুক্তরা অস্বীকার করে ভয়ভীতি দেখায় রান্নুকে। এরপরে সেই বাড়িতে বসবাসরত রান্নুকে হত্যার হুমকি দিয়ে তার মালামাল ঘর থেকে বের করে দেন অভিযুক্তরা।

এবিষয়ে অভিযুক্ত মেরিনা ও দুখু জানান, ভয়ভীতি হুমকি দেওয়া এসব মিথ্যা ও বানোয়াট। রান্নু নিজে থেকেই বাড়ি থেকে চলে যাবেন বলে তার মালামাল বের করে দিতে বলে। তার কথায় ঘর থেকে মালামাল বের করে দেওয়া হয়েছে। বর্তমানে নান্নু আমাদের সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা তথ্য ছড়াচ্ছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …