শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ছুরিকাঘাতে যুবক আহত

গুরুদাসপুরে ছুরিকাঘাতে যুবক আহত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
গুরুদাসপুরে পূর্বশত্রুতার জেরে কাওছার আহমেদ নামে এক যুবককে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের কান্দাইল গ্রামে ওই ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় রক্তাক্ত জখম কাওছার বাদী হয়ে ওই গ্রামের আকরাম হোসেনের ছেলে হাফিজুল ইসলামকে অভিযুক্ত করে থানায় এজাহার দায়ের করেছে। জখম  কাওছার কান্দাইল গ্রামের ফল ব্যবসায়ী কাচু প্রামানিকের ছেলে।

কাওছার আহমেদ জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আমাদের গ্রামের সৈয়দমোড় নামক স্থানে আশরাফুলের চায়ের দোকানে কেরাম খেলছিলাম। এ সময় হাফিজুল সেখানে গিয়ে সজোরে ধাক্কা দেয়। আমি প্রতিবাদ করা মাত্রই তার হাতে থাকা ধারালো চাকু দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে গলার বাম পাশে স্বজোরে আঘাত করে। তার আঘাত আমার গালের সাইডে লাগলে আমি রক্তাক্ত জখম হই। এ সময় আমি চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়লে বিবাদী হাফিজুল দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে গুরুদাসপুর হাসপাতালে নিয়ে আসেন।

এ বিষয়ে অভিযুক্ত হাফিজুলের বাবা আকরাম হোসেন বলেন, কাওছারকে ছুরি দিয়ে মারা হয়নি। হাতাহাতির সময়ে আমার ছেলের ঘড়ির আঘাতে তার গালের বাম পাশে কেটে গেছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম জানান, ছুরিকাঘাতের বিষয়ে মামলা রুজু করে অভিযুক্ত হাফিজুলকে আটক করে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …