শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ছাত্রলীগের নবগঠিত কমিটির আনন্দ মিছিল

গুরুদাসপুরে ছাত্রলীগের নবগঠিত কমিটির আনন্দ মিছিল

আখলাকুজ্জামান, গুরুদাসপুরঃ
পূর্বের কমিটি বিলুপ্তির মাধ্যমে শেখ সবুজকে সভাপতি ও আবুল হাসানকে সাধারণ সম্পাদক করে নাটোরের গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির অনুমোদন দেয়া হয়েছে। একই সাথে পৌর ছাত্রলীগ ও বিলচলন শহীদ সামসুজ্জোহা কলেজ শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির অনুমোদন হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় একটি বর্ণাঢ্য আনন্দ মিছিল করেছেন ছাত্রলীগের নেতাকর্মিরা।

উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি শেখ সবুজ বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের পাশাপাশি তাঁর হাতকে শক্তিশালী করতে গুরুদাসপুরকে দুর্নীতি ও মাদকমুক্ত করাসহ সকল অন্যায়ের বিরুদ্ধে আমরা দেশের উন্নয়নে কাজ করে যাবো। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে আমাদের এই নতুন কমিটি সবসময় সজাগ থাকবে।

নতুন কমিটিতে গুরুদাসপুর পৌর ছাত্রলীগের সভাপতি হয়েছেন নূর ইসলাম (কবির আলী) ও সাধারণ সম্পাদক হয়েছেন নূর মোহাম্মদ সজিব এবং জোহা কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন মেহেদী হাসান প্রান্ত ও সাধারণ সম্পাদক হয়েছেন রাহী সরকার।

জানা যায়, সোমবার নাটোর জেলা ছাত্রলীগ কার্যালয়ে সভাপতি রাকিবুল হাসান জেমস ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুমের স্বাক্ষরিত আগামী এক বছরের জন্য গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের ১২ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটি করা হয়। এতে উপজেলা, পৌর ও জোহা কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মিরা যৌথভাবে আনন্দ মিছিল বের করে।

আরও দেখুন

ডাকাতিতে বাধা দেওয়ায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা

 নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে ডাকাতি করার সময় বাধা দেওয়ায় হারেজ আলী (৮০) নামের এক বৃদ্ধকে …