রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন

গুরুদাসপুরে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:

নাটোরের গুরুদাসপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন উপলক্ষে উপজেলা, পৌর ও বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারী কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে উৎসব মুখোর পরিবেশে আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আতিয়ার রহমান বাঁধনের সভাপতিত্বে ওই কলেজ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব-মহিলা লীগের সহসভাপতি এড. কোহেলী কুদ্দুস মুক্তি। জেলা আওয়ামী লীগ সদস্য আব্দুর রহিম মোল্লা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক রেজাউল করিম সবুজ, প্রভাষক নাসরিন সুলতানা চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সুবাশিষ কবির, পৌর ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন, অত্র কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সজিব প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …