শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে চোলাই মদসহ দুই জন আটক

গুরুদাসপুরে চোলাই মদসহ দুই জন আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুরে চোলাই মদসহ রাজেন্দ্র পাহান (৬০) ও সুরেশ পাহান(৫০) নামের দুই জনকে আটক করেছে র‌্যাব। গতকাল ৬ আগস্ট শনিবার রাত আটটার দিকে উপজেলার গজেন্দ্র চাপিলা গ্ৰাম থেকে তাদের এক হাজার লিটার চোলাই মদ সহ আটক করে তারা। আটক রাজেন্দ্র পাহান উপজেলার মহারাজ পুর গ্ৰামের মৃত কার্তিক পাহানের ছেলে ও সুরেশ পাহান একই এলাকার মৃত ধনা পাহানের ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্প জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল গতকাল ৬ আগস্ট রাত আটটার দিকে উপজেলার গজেন্দ্র চাপিলা গ্রামে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক, সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এরনেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে এক হাজার লিটার চোলাই মদসহ রাজেন্দ্র পাহান ও সুরেশ পাহানকে আটক করে।

গ্রেফতারকৃতরা সাক্ষী ও স্থানীয়দের উপস্থিতিতে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বহিরাগত মাদকসেবীদের নিকট নিয়মিত বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। পরবর্তীতে জব্দকৃত চোলাইমদ পঁচনশীল, দুর্গন্ধযুক্ত ও বহনেরঅযোগ্য হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী ঘটনাস্থলে সাক্ষীদের উপস্থিতিতে নষ্ট করা হয়।

আরও দেখুন

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় মোঃ হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে বাড়ি থেকে ডেকে …