শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে কৃষি প্রণোদনার বীজ ও রাসায়নিক সার বিতরণ

গুরুদাসপুরে কৃষি প্রণোদনার বীজ ও রাসায়নিক সার বিতরণ

নিজষ্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে ১হাজার ৯৮০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনার রবি মৌসুমের গম,ভুট্টা,সরিষা,পেঁয়াজ,মুগ চাষের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস উপস্থিত থেকে ওই বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন।


আজ সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর যৌথ আয়োজনে কৃষি অফিসের সামনে ওই বিতরণ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তারসহ প্রমুখ।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল করিম,মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান,প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাধনসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …