শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে করোনা সংক্রমণ রোধে প্রচারণা ও মাস্ক বিতরণ

গুরুদাসপুরে করোনা সংক্রমণ রোধে প্রচারণা ও মাস্ক বিতরণ


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে করোনা ভাইরাসের সংক্রমণরোধে জনসাধারনের মাঝে মাস্ক ব্যবহার ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারণা ও এক হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা প্রশাসন উদ্যোগে গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় বাজারস্থ এলাকায় প্রচারণা ও মাস্কবিহীন পথচারীদের মাঝে ১হাজার মাস্ক বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) তমাল হোসেন নেতৃত্বে ওই মাস্ক বিতরণ করেন স্বেচ্ছাসেবক টিম। এ সময় বাজারস্থ মার্কেটের ভেতরে সচেতনতামূলক প্রচারণা, গুরুত্বপূর্ন বিভিন্ন পয়েন্টে সচেতনতামূলক স্টিকার, দোকানে দোকানে নো মাস্ক নো সেল বিলবোর্ড টাঙ্গিয়ে দেওয়া দেওয়া হয়।

এছাড়াও বাজারস্থ মাস্কবিহীন পথচারী তাদের মাস্ক পরতে ও সামাজিক দূরত্ব বাজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন ওই প্রচারণা স্বেচ্ছাসেবক টিম।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তমাল হোসেন বলেন, করোনা সংক্রমণ রোধে সবসময় জনসাধারনের পাশে আছে উপজেলা প্রশাসন এবং থাকবে। এই মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে সবাইকে সচেতন হওয়ার পাশাপাশি সবাইকে মাস্ক ব্যবহার করতে অনুরোধ করেন তিনি। কারণ আমাদের সবার সচেতনতাই পারে এই ভাইরাসের সংক্রমণ রোধ করতে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …