শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে এক বৃদ্ধাকে ছুরিকাঘাতে হত্যা

গুরুদাসপুরে এক বৃদ্ধাকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে মনোয়ারা বেগম নামে এক বৃদ্ধাকে ছুরিকাঘাতে করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোরে উপজেলার পার গুরুদাসপুর পূর্ব পাড়া মহল্লায় এই ঘটনা ঘটে। নিহত মনোয়ারা বেগম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও ‍মুক্তিযোদ্ধা হাতেম আলীর স্ত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনারুল ইসলাম ও প্রতিবেশীরা জানান, উপজেলার পার গুরুদাসপুর র্প্বূ পাড়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও ‍মুক্তিযোদ্ধা হাতেম আলী তার বৃদ্ধা স্ত্রীকে নিয়ে তাদের নিজ বাড়ীতে বসবাস করে আসছিল। প্রতিদিনের মত আজও ভোর ৬টার দিকে নামাজ পড়তে মসজিদে যান বৃদ্ধ হাতেম আলী। এরপর হাতেম আলীর বাড়ীর ভিতর থেকে চিৎকার ও গোঙ্গানীর শব্দ শুনতে পেয়ে পাশের বাড়ীর লোকজন সহ অন্যান্য প্রতিবেশীরা ওই বাড়ীতে যায়। সেখানে গিয়ে তারা মনোয়ারা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। এসময় প্রতিবেশীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। সুরৎহাল প্রতিবেদনে বৃদ্ধার গলায় ও ঘাড়ে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পুলিশের ধারনা এটা পরিকল্পিত হত্যাকান্ড।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *