শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে এক গৃহবধুর মরদেহ উদ্ধার

গুরুদাসপুরে এক গৃহবধুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে সুবর্ণা(১৮) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সকালে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ী এলাকায় নিজ বাড়ী থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধু তাড়াশ উপজেলার কুন্দইল গ্রামের হাফিজুর রহমানের মেয়ে ও বিলহরিবাড়ী এলাকার জামাল মোল্লার ছেলে সাগর আলীর স্ত্রী। তবে এ ঘটনার পর থেকে শশুড় বাড়ির লোকজন পালাতক রয়েছে। এখনও পযর্ন্ত কাউকে গ্রেফতার করা হয়নী।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত ওসি মো.আব্দুর রাজ্জাক ও মেয়েটির বাবা সূত্রে জানা গেছে, দুই বছর আগে বিলহরিবাড়ী এলাকার জামাল মোল্লার ছেলে সাগর আলীর সাথে মেয়েরটির বিবাহ হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নানা ভাবে তার স্বামী ও শশুড়সহ বাড়ির লোকজন তাকে নির্যাতন করে আসছিলো। ভোরে শ্বশুড় বাড়ি এলাকা থেকে তাকে জানানো হয় তার মেয়ে গলায় ফাঁস নিয়েছে। শোনার পরপরই মেয়েকে দেখতে আসেন গৃহবধুর বাবা। আসার পর মেয়ের গলার ডান কাঁধ দিয়ে রক্ত ও গুরুতর আঘাতের চিহ্ন দেখতে পেয়ে থানায় খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে বাড়ীর একটি কক্ষ থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহত গৃহবধুর শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহটি উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে। সুরতহাল রিপোর্ট আসার পর মুল ঘটনা জানা যাবে।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …