মঙ্গলবার , এপ্রিল ১৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে ইয়াবাসহ আটক- ১

গুরুদাসপুরে ইয়াবাসহ আটক- ১

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুরে ২৮৮০ পিস ইয়াবাসহ সাদ্দাম (২৮) নামের একজনকে আটক করেছে র‌্যাব। আজ ১৭ মে মঙ্গলবার সকাল আটটার দিকে কাছিকাটা টোলপ্লাজা এলাকা থেকে তাকে ওই ইয়াবাসহ আটক করা হয়। আটক সাদ্দাম নাটোর সদরের ঘোড়াঘাট আমহাটি গ্ৰামের অহেদ আলীর ছেলে।

র‌্যাব জানায়, আজ ১৭ মে মঙ্গলবার সকাল আটটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গুরুদাসপুর কাছিকাটা (আত্রাই) টোলপ্লাজা  এলাকায় চেক পোষ্ট  করে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ  সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ক্যারিংব্যাগে করে ২,৮৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাদ্দামকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি জব্দকৃত ইয়াবা ট্যাবলেট চট্টগ্রাম হতে ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ গোপনে দেশের বিভিন্নস্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয় ও বিক্রয় করে আসছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার গুরুদাসপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে চেয়ারম্যান প্রার্থী ও তার ভাইকে অপহরণ ও নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন ও তার ভাই কলম …