নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরের চাঁচকৈড়ে মঙ্গল ও শনিবার হাট বন্ধে মাঠে থাকবে আইনশৃঙ্খলা বাহিনী

গুরুদাসপুরের চাঁচকৈড়ে মঙ্গল ও শনিবার হাট বন্ধে মাঠে থাকবে আইনশৃঙ্খলা বাহিনী

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
মহামারী করোনা ভাইরাসের সংক্রমন রোধে উপজেলা জুড়ে হোম কোয়ারেন্টাইন ঘোষণা করা হয়েছে। কিন্তু এই নির্দেশ উপেক্ষা করে এর মধ্যে লোকজন গত শনিবার ও মঙ্গলবার হাট বসিয়ে কেনাবেচা করতে দেখা গেছে। তাই চাঁচকৈড় বাজারে আগামীকাল মঙ্গলবার ও আসছে শনিবার হাট বন্ধ ও জনসমাগম ঠেকাতে মাঠে থাকবে আইনশৃঙ্খলা বাহিনী।

গুরুদাসপুর উপজেলা ও থানা প্রশাসনের পৃথক বিশেষ টিম উপজেলার প্রধান প্রধান জায়গাগুলোতে টহলের পাশাপাশি ছয় ইউনিয়নে করোনা জনসচেতনতায় প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া, বের হলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল এবং সকলকে ঘরে থাকার জন্য বিভিন্ন প্রচার প্রচারণা চালানো হচ্ছে।

গুরুদাসপুর থানা পুলিশ চাঁচকৈড় হাট কমিটির সাথে যোগাযোগ করে আগামীকাল মঙ্গল ও শনিবার হাট বন্ধে ও জনসমাগম না হওয়ার জন্য বিভিন্ন প্রচার প্রচারণা চালিয়েছেন।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম জানান, আগামীকাল মঙ্গলবার চাঁচকৈড় বাজারের হাট বন্ধে পুলিশের বিশেষ টিম গঠন করা হয়েছে। এই বিশেষ টিম চাঁচকৈড় হাট বন্ধ এবং জনসমাগম ঠেকাতে ভোর ৬টা হতে বাজারে অবস্থান করবে।

উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেন জানান, করোনা সংক্রমন রোধে জনসাধারনকে বাড়িতে অবস্থান করার পাশাপশি কোন ধরনের গুজবে কান না দেওয়া এবং নিতান্তই প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হওয়ার জন্য পরামর্শ প্রদান করেন।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …