বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
নীড় পাতা / বিনোদন / গুপ্তচর হলেন অক্ষয় কুমার

গুপ্তচর হলেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক
সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। একের পর এক দুর্দান্ত সব সিনেমা উপহার দিয়ে ভক্ত ও দর্শক মাতাচ্ছেন তিনি।

কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত ‘হাউজফুল ফোর’ সিনেমাতেও সাফল্য পেয়েছেন বলিউড ‘খিলাড়ি’। সেই রেশ কাটতে না কাটতে নতুন সিনেমা ‘বেল বটম’র ঘোষণা দিলেন তিনি। এতে তাকে এক গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে। 

'বেল বটম' সিনেমায় অক্ষয় কুমারের লুক

টুইটারে সিনেমার নাম ঘোষণার সঙ্গে অক্ষয় প্রকাশ করেছেন ফার্স্ট লুক। জানিয়ে দিয়েছেন মুক্তির দিনও।আশির দশকের একটি সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটি পরিচালনা করছেন রঞ্জিত এম তিওয়ারি। প্রযোজনায় রয়েছেন বাসু ভগনানি, জ্যাকি ভগনানি, দীপশিখা দেশমুখ, মনীষা আদবাণী, মধু ভোজওয়ানি এবং নিখিল আদবাণী। ২০২১ সালের ২২ জানুয়ারি ‘বেল বটম’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।এখন পর্যন্ত চলতি বছর অক্ষয়ের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে- ‘কেশরী’, ‘মিশন মঙ্গল’ ও ‘হাউজফুল ফোর’। এছাড়া ২৭ ডিসেম্বর তার ‘গুড নিউজ’ মুক্তি পেতে যাচ্ছে। আর ২০২০ সালে ৫২ বছর বয়সী এই অভিনেতার ‘সূর্যবংশী’ ও ‘লক্ষ্মী বোম্ব’ সিনেমা মুক্তির প্রতীক্ষায় আছে।

আরও দেখুন

নন্দীগ্রামে হিরো আলমের নির্বাচনী প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো …