নীড় পাতা / জেলা জুড়ে / গুজবের জেলা নাটোর!

গুজবের জেলা নাটোর!

বিশেষ প্রতিবেদক
নানা সময়ে নানা গুজব আকাশে বাতাসে ছড়িয়ে পড়ে নাটোরের জেলা উপজেলা ইউনিয়ন গ্রাম পাড়া পর্যন্ত। কখনো বা ছেলে ধরা, কখনো বা লবণের দাম বৃদ্ধি, কখনোবা চালের দাম বৃদ্ধি, সহ নানা সামাজিক কুসংস্কার খবর আনাচে-কানাচে দ্রুত ছড়িয়ে পড়ে। কান নিয়ে গেল চিলে বলে অনেকেই ছুটতে থাকে দিগ্বিদিক। তেমনি একটি গুজব আজকে নাটোর জেলায় ছড়িয়ে পড়েছে। কেউ কেউ বলছে পুলিশ বাড়ি বাড়ি থেকে ফ্রিজ নিয়ে চলে যাচ্ছে কেউবা বলছে জেলায় সেনাবাহিনী নেমেছে, ফ্রিজ চেক করতে। যাদের ফ্রিজে মাছ মাংস পাওয়া যাবে তাদের জরিমানা করা হবে। যাদের ফ্রিজে মাছ মাংস আছে তারা সেগুলো বিভিন্ন জায়গায় লুকিয়ে রাখছে।

এমনই খবর জানাচ্ছিলেন আমাদের নলডাঙ্গা প্রতিবেদক রানা আহমেদ। রানা আহম্মেদ জানাচ্ছিলেন যে, কেউ সত্যাসত্য যাচাই না করেই বা বিশ্বস্তসূত্রে খবর জানার চেষ্টা না করেই অযথা ছোটাছুটি করছেন।

নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ নিজে এবং তার কর্মীদের নিয়ে মানুষের মধ্যে সচেতনতার চেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং এসব গুজবে কান না দেওয়ার জন্য সবাইকে পরামর্শ দিয়ে যাচ্ছেন।

তিনি এই প্রতিবেদককে বলেন এই সংকটকালীন মুহূর্তে গুজব ছড়িয়ে কেউ যেন ফায়দা লুটতে না পারে সেদিকে সকলকে সজাগ থাকতে হবে। এই ধরনের গুজব রটনাকারীদের আইনশৃঙ্খলা বাহিনীর কাছে ধরিয়ে দিতে হবে।

নলডাঙ্গা উপজেলা ছাড়াও গুরুদাসপুর উপজেলায় এমন গুজবের খবরে উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, এটি নিছকই গুজব আপনারা কেউ বিভ্রান্ত হবেন না। তবে গুজবের সৃষ্টি কোথায় সেইটা এখনও পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *