শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালাহ উদ্দিন আহম্মেদ বলেছেন, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক রয়েছে। সে কারণে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের অর্থ বরাদ্দ করা হয়ে থাকে। বর্তমান সরকার করোনা পরিস্থিতিতেও সাধারণ মানুষের পাশে রয়েছে।

করোনা থেকে রক্ষা পেতে সবাইকে সচেতন হতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ২৪ জুন সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে চলতি অর্থ বছরের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ, শিক্ষা বৃত্তি, বাইসাইকেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী এবং কৃষি কাজের জন্য পাওয়ার টিলার ও চিকিৎসা সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ ও নন্দীগ্রাম পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল বারী বারেক, নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা, ইসবপুর আদিবাসী বহুমুখী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের সভাপতি রমানাথ, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার ও সাংগঠনিক সম্পাদক সুমন্ত কুমার প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন একাডেমিক সুপারভাইজার নাছরিন সুলতানা।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …