বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / কেন্দ্রীয় নেতা আবুল খায়ের ভুঁইয়াকে হাইযাকের অভিযোগে বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকতকে অবাঞ্চিত ঘোষণা করে চাঁপাইনাববগঞ্জ জেলা বিএনপি

কেন্দ্রীয় নেতা আবুল খায়ের ভুঁইয়াকে হাইযাকের অভিযোগে বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকতকে অবাঞ্চিত ঘোষণা করে চাঁপাইনাববগঞ্জ জেলা বিএনপি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

বিএনপির চেয়ারপার্সোন খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সাংসদ সদস্য আবুল খায়ের ভুঁইয়াকে ছিতায়ের অভিযোগে রাজশাহী বিভাগীয় বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকতকে অবাঞ্চিত ঘোষণা করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি।

আজ সোমবার দুপুরে জেলা বিএনপির আয়োজনে ১০ দফার দাবি আদায়ের লক্ষে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে আলোচনাসভায় অবাঞ্চিত ঘোষণা করেন জেলা বিএনপির একাংশের কমিটির আহ্বায়ক গোলাম জাকারিয়া।

জেলা বিএনপির একাংশের কমিটির আহ্বায়ক গোলাম জাকারিয়া বলেন, বিএনপির চেয়ারপার্সোন খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সাংসদ সদস্য আবুল খায়ের ভুঁইয়া চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির ১০ দফা দাবি আদায়ের প্রধান অথিতি হিসেবে আলোচনাসভায় আসার সময় কেন্দ্রীয় এ নেতাকে রাজশাহী বিমানবন্দর থেকে শাহীন শওকতসহ একটি মাস্তান বাহিনী হাইযাক করে নিয়ে পালিয়ে যায়। পরে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির অন্য একাংশের কমিটিতে নিয়ে যাওয়া হয় প্রধান অথিতিকে। সেখানে তার যাওয়া কোন কথায় ছিলনা। জোর করে শাহীন শওকতসহ তার মাস্তান বাহিনী ওই কমিটিতে নিয়ে যায়। এতে বিএনপির একাংশের তৃণমুল নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। এ আলোচনাসভায় নেতাকর্মীদের সিদ্ধান্তে শাহীন শওকতকে অবাঞ্চিত ঘোষণা করা হয়। এ ঘটনায় তীব্র নিন্দাও জানান নেতাকর্মীরা। শাহীন শওকতের বিরুদ্ধে কেন্দ্রীয় নেতাদের অবগত করা হবে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য।  

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির একাংশের কমিটির আহ্বায়ক গোলাম জাকারিয়া, যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, গোমস্তাপুর উপজেলা বিএনপির আহ্বায়ক বাইরুল ইসলাম, নাচোল উপজেলা বিএনপির আহ্বায়ক মাজিদুল হক, ভোলাহাট উপজেলা বিএনপির আহ্বায়ক বারব আলী, শিবগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক আশরাফুল হকসহ অন্যরা।

এদিকে বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকতের কাছে হাইযাকের বিষয়টি মোবাইলে জানতে চাইলে তিনি এড়িয়ে যান। তিনি বলেন, আমি বিভাগীয় নেতা যেকোন অনুষ্ঠানে যাওয়ার অধিকার রয়েছে। কারো ক্ষমতা নেই যে আমাকে কোন অনুষ্ঠান থেকে বঞ্চিত করবেন।

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …