রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / কৃতি ফুটবলার তসলিম উদ্দিন এর নামে ইনডোর স্টেডিয়ামের নামকরণ এর প্রস্তাব

কৃতি ফুটবলার তসলিম উদ্দিন এর নামে ইনডোর স্টেডিয়ামের নামকরণ এর প্রস্তাব

নিজস্ব প্রতিবেদক:
স্বাধীন বাংলা ফুটবল দলের কৃতি ফুটবলার তসলিম উদ্দিন এর নামে নাটোরের ইনডোর স্টেডিয়ামের নামকরণ এর প্রস্তাব করা হয়েছে। প্রস্তুতিমূলক সভায় এই প্রস্তাব উত্থাপন করা হয়। প্রস্তাবটি উত্থাপন করেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নাটোর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম নান্টু।

আলোচনা শেষে সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ জানান, এটি উল্লেখিত ফোরামে আলোচনা শেষে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক শাহারিয়াজ পিএএ সভাপতিত্বে জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে বিজয় দিবস উদযাপন প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। করোনা সংক্রমণ বিবেচনায় রেখে মন্ত্রণালয়ের নির্দ্দেশনা অনুযায়ী এবার বিজয় দিবসের কর্মসূচী সংক্ষিপ্ত আকারে ও ভারচুয়ালি পালন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

জেলা প্রসাশক উপস্থিত সুধীজনদের নিকট এবিষয়ে অন্যকোন প্রস্তাব আছে কিনা জানতে চাইলে নাটোর জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে বলা হয় যেহেতু এবার কোভিট’১৯ এর সংক্রমণ নিয়ন্ত্রণের লক্ষ্যে মহান বিজয় দিবস আড়ম্বর পূর্ণ হচ্ছেনা তাই মহান বিজয় দিবসে নব নির্মিত নাটোর ইনডোর স্টেডিয়ামটিকে নাটোরের গর্ব স্বাধীন বাংলা ফুটবল দলের অন্যতম সদস্য ফুটবলার তসলিম উদ্দিনের নামে নামকরণের প্রস্তাব উপস্থাপিত হয়।

এবিষয়ে জেলা প্রশাসক উপযুক্ত ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করবেন বলে জানান।

আরও দেখুন

সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

    নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। রোববার (৬ …